• (iOS) Piano Fire: Edm Music \u0026 Piano প্রতারণা কোড জেনারেটর primogems

    ------------------------------------------
    ▶▶▶▶ Piano Fire: Edm Music \u0026 Piano ANDROID ◀◀◀◀
    ------------------------------------------
    ▶▶▶▶ Piano Fire: Edm Music \u0026 Piano IOS ◀◀◀◀
    ------------------------------------------
    ------------------------------------------
    ▞▞▞ প্রতারণা কোড জেনারেটর primogems ▞▞▞
    ------------------------------------------
    ▞▞▞ Piano Fire: Edm Music \u0026 Piano 2022 version ▞▞▞
    ------------------------------------------
    ------------------------------------------

    ম্যাজিক টাইলসের সাথে মিল থাকার কারণে আমি এই গেমটি পছন্দ করি কিন্তু আমি 3 স্টার রেখেছি কারণ সমস্ত দুর্দান্ত গানের কয়েন খরচ হয় এবং সেগুলি পাওয়ার জন্য প্রায় কোনও বিজ্ঞাপন নেই

    বিজ্ঞাপনগুলি আমাকে সবসময় সমস্যা দেয় এবং বিজ্ঞাপনগুলি অনেক বেশি কেন

    Piano Fire: EDM-музыка Пианино Мод Apk 1.0.17 [Полный ...

    হ্যাঁ এটা চমৎকার কিন্তু খেলা অন্তহীন ছিল না

    এই গেমটি সত্যিই হতাশাজনক যে গানগুলি প্রায় একই রকম আপনাকে দেখতে হবে এবং একটি গান যোগ করতে হবে প্রতিটি গানের ডোজ একই জিনিস এবং সমস্ত গান 45 সেকেন্ডেরও দীর্ঘ নয় এটি আপনার সময়ের জন্য উপযুক্ত নয়

    এই গেমটি খুব কিন্তু আমাকে নতুন গান কিনতে ডেটা ব্যবহার করতে হবে যা বিরক্তিকর অংশ। কিন্তু আমি সত্যিই এটা উপভোগ করেছি


  • Commentaires

    Aucun commentaire pour le moment

    Suivre le flux RSS des commentaires


    Ajouter un commentaire

    Nom / Pseudo :

    E-mail (facultatif) :

    Site Web (facultatif) :

    Commentaire :