• (Android/iOS) Demolition Derby 2 অনেক পয়েন্ট প্রতারণা করে

    ------------------------------------------
    ▶▶▶▶ Demolition Derby 2 ANDROID ◀◀◀◀
    ------------------------------------------
    ▶▶▶▶ Demolition Derby 2 IOS ◀◀◀◀
    ------------------------------------------
    ------------------------------------------
    ▞▞▞ অনেক পয়েন্ট প্রতারণা করে ▞▞▞
    ------------------------------------------
    ▞▞▞ Demolition Derby 2 2022 version ▞▞▞
    ------------------------------------------
    ------------------------------------------

    রেসিং মোড চলাকালীন (9টি প্রতিপক্ষ এবং 10 ল্যাপ সহ), যখনই আমি জিতেছি, এটি আমাকে ভুল পথ বলে! ভুল পথ! এমনকি যদি আমি সঠিক পথে থাকি। এটি ছাড়া সবকিছুই দুর্দান্ত যেমন আপনি প্রতিটি গাড়ি এবং সমস্ত কিছু পরীক্ষা করতে পারেন। আমি আরও তারকা দিতে পারতাম কিন্তু এটিই একমাত্র জিনিস যা আমাকে তা করতে বাধা দিচ্ছে। কারণ আপনার কাছে 50,000 টাকা (প্রতিটি জায়গার জন্য) থাকলেই আপনি অন্য জায়গায় যেতে পারবেন এবং 50,000 উপার্জন করতে আপনাকে ধ্বংস বা রেস মোড সম্পূর্ণ করতে হবে।

    ট্যাঙ্ক নিয়ন্ত্রণ করতে পারে না

    সামগ্রিকভাবে ভাল কিন্তু কখনও কখনও যখন আমি একটি ল্যাপ শেষ করি তখন খেলাটি দেখায় না এবং আমি শেষ অবস্থানে চলে যাই

    উচিত হিসাবে কাজ করে, সহজ মজা. আমরা গাড়ী তারকা ট্যাংক এবং আধা রিগ পছন্দ. Aventador Lamborghini

    Eyeheeuehduy3shh5wfggg-এর সর্বোত্তম উপায়ে নিজের ক্ষতি করার একটি সুখী সমাপ্তি রয়েছে এবং আমি মনে করি এটি সহজ করে তুলবে এবং আমার ব্যক্তিগত অভিজ্ঞতা এবং আপনার পারিবারিক জীবনের সাথে আপনার জীবনের জন্য আপনার জীবন আরও ভাল এবং ভাল হবে।

    বেস্ট টাইম পাস পরিবর্তিত গাড়ির টায়ার, পেইন্ট, ইঞ্জিন পারফরম্যান্স

    এটা খুবই ভালো গেম আমি এটা পছন্দ করি এবং এতে খুব ভালো গ্রাফিক্স আছে

    Demolition Derby 2 Banfer Racing - Android Gameplay

    আমি গেমটি পছন্দ করি তবে গাড়িগুলি কিছুটা ধীর হয়

    Demolition Derby 2 – продолжение одних из самых реалистичных дерби-гонок на андроид. Вас ждет настоящее безумие на колесах,

    আমার কখনও অকেজো খেলা ছিল, আমি এটিকে 5 স্টার রেটিং দেওয়ার জন্য দুঃখিত, যখন কখনও আমি কোনও রেসে প্রথম হই তখন বলে যে আমি ভুল পথে যাচ্ছি এবং এটি আমাকে প্রথম অবস্থান থেকে শেষ পর্যন্ত রাখে এবং অনুগ্রহ করে একটি ফোর্ড শেলবি জিটি 500 যোগ করুন

    আমি এই গেমটিকে 5 তারা দিই। আমি এই গেমটি পছন্দ করি সম্ভবত আমার প্রিয় খেলা কিন্তু আমি মনে করি তাদের আরও একটু গাড়ি যোগ করা উচিত এবং আমি মনে করি তাদের অন্য একটি পুলিশ গাড়ি বা ট্যাঙ্ক রাখা উচিত। এই গেমটিতে আমার প্রিয় গাড়িটি এখনকার জন্য পুলিশ কার হবে এবং আমার প্রিয় গাড়িটি একটি মোটরসাইকেল যদি এটি একটি গাড়ি না হয় তবে এটি একটি বুগাটি হবে৷

    বন্ধুদের সাথে খেলার জন্য মিনি মিলেশিয়ার মত ওয়াইফাই কানেক্টিভিটি যোগ করুন এবং সিটিতে মিশন যোগ করুন এবং সিটিতে উইটারওয়ার্ল্ডে ফিচার যোগ করুন গাড়ি শহরের ক্ষতি হয়নি


  • Commentaires

    Aucun commentaire pour le moment

    Suivre le flux RSS des commentaires


    Ajouter un commentaire

    Nom / Pseudo :

    E-mail (facultatif) :

    Site Web (facultatif) :

    Commentaire :